1. admin@admin.com : admin :
  2. info@bartabazaronline.com : বার্তা বাজার : বার্তা বাজার
  3. talukdermahabub1984@gmail.com : Mahabub Talukder : Mahabub Talukder
  4. sahonsrabon3@gmail.com : Sahon Srabon : Sahon Srabon
শরীয়তপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে অসহায়দের মাঝে চেক বিতরণ - Barta Bazar Online-বার্তা বাজার অনলাইন
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| বিকাল ৪:২৬|

শরীয়তপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে অসহায়দের মাঝে চেক বিতরণ

সংবাদদাতা: মিরাজ পালোয়ান (পালং)
  • Update Time : রবিবার, আগস্ট ৬, ২০২৩,
  • 509 Time View

শরীয়তপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে শরীয়তপুর জেলা কমান্ড্যান্ট কার্যালয়ে অসহায়দের মাঝে চেক বিতরণ করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) দুপুর ১২ টার সময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একে এম আমিনুল হক, এনডিসি, এএফডাব্লিউসি, পিএসসি, পিএইচডি এর বিশেষ পরামর্শ ও দিকনির্দেশনায় শরীয়তপুরের ২৬ জন দুস্থ ও অসহায়কে গৃহ নির্মান সহ বিভিন্ন মানবিক কাজে ৩৬ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন, শরীয়তপুর জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. মইনুল ইসলাম, পিএএম। শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শরীয়তপুর সার্কেল অ্যাডজুট্যান্ট আব্দুল মান্নান মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো. নাজমুল হক, নড়িয়া উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রহিম মিয়া, জাজিরা উপজেলার বকুল আক্তার, ভেদরগঞ্জ উপজেলার তাহমিনা আক্তার সহ বাহিনীর অন্যান সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মইনুল ইসলাম বলেন,
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের সর্ববৃহৎ একটি সু-শৃঙ্খলা বাহিনী। সারাদেশে রয়েছে এ বাহিনীর প্রায় ৬১ লক্ষ আনসার-ভিডিপি সদস্য। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের প্রত্যন্ত অঞ্চলের অসহায় দরিদ্র জনসমাজের বেকার যুবকদের উঠিয়ে এনে তাদের স্বাবলম্বী ও কর্মক্ষম জনসম্পদে তৈরী করার জন্য বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করে থাকে। সমাজের দরিদ্র অসহায় জনগণকে যাতে করে, কেউ না খেয়ে থাকে সেজন্য বিভিন্নভাবে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান করে আসছে। এই লক্ষ্যকে সামনে রেখে দরিদ্র সদস্যদের জীবনের মান উন্নয়নের জন্য গৃহীত বহুমূখী কার্যক্রমের অংশ হিসেবে আজকের এই চেক বিতরণ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার অংশ হিসেবে আনসার ও ভিডিপি সদস্য স্মার্টভাবে গড়ে তোলার দৃঢ় শপথ নিতে হবে। বাংলাদেশের বেকার সমস্যা সমাধানের পদক্ষেপ হিসেবে আগামীতেও এঁর ধারাবাহিকতা চলমান থাকবে।

শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved ©

2023 Barta Bazar Online