1. admin@admin.com : admin :
  2. info@bartabazaronline.com : বার্তা বাজার : বার্তা বাজার
  3. talukdermahabub1984@gmail.com : Mahabub Talukder : Mahabub Talukder
  4. sahonsrabon3@gmail.com : Sahon Srabon : Sahon Srabon
আমাকে প্রার্থী বানিয়েছে আমার জনগণ-এস.এম. আমিনুল ইসলাম রতন - Barta Bazar Online-বার্তা বাজার অনলাইন
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| বিকাল ৪:৩৩|

আমাকে প্রার্থী বানিয়েছে আমার জনগণ-এস.এম. আমিনুল ইসলাম রতন

রতন আলী মোড়ল,বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, মে ৪, ২০২৪,
  • 163 Time View

সারাদেশে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত মুখর পরিবেশ পার করছে প্রার্থীরা। গত ০২-মে প্রতীক বরাদ্দর পরপরই প্রচার-প্রচারণায় সক্রিয় হয়ে আছেন প্রার্থীরা। সার্বক্ষণিক সাধারণ ভোটারদের কাছে ভোট চেয়ে ভোটারদের সমর্থন অর্জনে ব্যস্ত প্রার্থীরা। আগামী ২১-মে জাজিরা উপজেলায় ইভিএম মেশিনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এবারের জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান সম্ভাব্য প্রার্থী হিসেবে জনগণের সমর্থনের শীর্ষে থাকা সর্বাদিক দিয়ে এগিয়ে আছেন এস.এম আমিনুল ইসলাম।

জাজিরা উপজেলার সর্বস্তরের জনগণ এস.এম. আমিনুল ইসলাম রতন এর প্রতীক ঘোড়া মার্কা নিয়ে বিভিন্ন ইউনিয়নের মাঠ ঘাট ঘুরে ভোটারদের কাছে ভোট চেয়ে তাদের জনপ্রতিনিধিদের সাথে কুশল বিনিময় করছেন।

জাজিরা উপজেলার সকল জণগণের উদ্দেশ্যে এস.এম. আমিনুল ইসলাম রতন বলেন আওয়ামী লীগ সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে জাজিরা উপজেলা উন্নত ও আধুনিক শহরে রূপান্তরিত হচ্ছে। আমি আপনাদের কাছে প্রতিশ্রুতি দিচ্ছি আমি যদি এবারের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে জাজিরার মানুষের উন্নত ও সুশাসিত উপজেলা গড়ে তুলব।আপনারা আমাকে সহযোগিতা করুন আমি আপনাদের জন্য কাজ করতে চাই। আমার দেশের জনগণের কাছে আমি দাবি জানাচ্ছি আপনাদের কল্যাণে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

আমিনুল ইসলাম রতন আরও বলেন আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলে। আমি সন্ত্রাসী কেন আমি  কার জন্য  সন্ত্রাসী হয়েছি। একমাত্র জননেত্রী শেখ হাসিনার জন্য আমি সন্ত্রাসী। আমি আওয়ামীলীগের জন্য সন্ত্রাসী করে শেখ হাসিনাকে ক্ষমতায় এনেছি।

আর আপনারা সবাই এখন সুফল ভোগ করতেছেন আর আজকে আপনারা আমাকে সন্ত্রাসী হিসাবে দেখাচ্ছেন। এটা একটি চরম অন্যায়। এত লড়াই সংগ্রামের মধ্য ওয়ান ইলিভেনের সময় আমি তখন ফেরারি আসামী তখন আমার বাবা ইন্তেকাল করেছেন আমি তার জানাজায় আসতে পারি নাই। আমি আমার বাবার লাশ দাফন করতে পারি নাই। অনেক সংস্থার লোক আমার বাবার লাশের আশেপাশে ঘুরাঘুরি করতে ছিল আমাকে গ্রেফতার করার জন্য। আমার কি অন্যায় ছিল আমি কারো অর্থ সম্পদ লুটপাট করেছি।

আমি কি কারো বাড়ি দখল করেছি আমি কি কারো সম্পদ নষ্ট করেছি তাহলে আমার অপরাধ কি আমার অপরাধ জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনা। জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য আমি লড়াই সংগ্রাম করেছি রাজপথে খালেদা জিয়ার মঞ্চ আগুন দিয়ে পুড়িয়েছি। কোনদিন অন্যায় করি নাই তাহলে আমি আমার বাবার লাশ দাফন করতে পারব না কেন। আমি যখন লড়াই সংগ্রাম করেছিলাম কোথায় ছিলেন আপনারা তখন কেন আসেন নাই। ঢাকার রাজপথে যখন শেখ হাসিনার নাম নেওয়ার মতো কেউ ছিলনা তখন আমি আমিনুল ইসলাম রতন সরদার একমাত্র ছিলাম নেত্রীর নাম নেওয়ার জন্য।

শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved ©

2023 Barta Bazar Online