1. admin@admin.com : admin :
  2. info@bartabazaronline.com : বার্তা বাজার : বার্তা বাজার
  3. talukdermahabub1984@gmail.com : Mahabub Talukder : Mahabub Talukder
  4. sahonsrabon3@gmail.com : Sahon Srabon : Sahon Srabon
ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন - Barta Bazar Online-বার্তা বাজার অনলাইন
২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সন্ধ্যা ৬:৪০|
ব্রেকিং নিউজ

ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন

মাহমুদুর রহমান(তুরান) ,ফরিদপুর।
  • Update Time : রবিবার, এপ্রিল ২৮, ২০২৪,
  • 54 Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরপরই উপজেলা পরিষদ নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর অনেকটাই আটঘাট বেঁধে ভোটের মাঠে নেমেছেন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। ক্ষমতাশীন দল আওয়ামীলীগ ও অন্যান্য প্রার্থীরা ভোটারদের সমর্থন আদায় করতে ইতিমধ্যে মাঠ চষে বেড়াচ্ছেন। রমজান মাস শুরু হতেই এসব প্রার্থীরা বিভিন্ন সমাজিক সংগঠন ও পারিবারিক ইফতার মাহফিলে অংশ নিয়ে প্রচারণা চালাচ্ছেন।

সর্বপোরী ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চায়ের স্টল গুলোতে সম্ভাব্য প্রার্থীদের প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে। ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) পদে অন্তত একডজন প্রার্থী ভোটের মাঠে রয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উপ-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান সুমন।

তরুণ রাজনীতিবীদ মোখলেছুর রহমান সুমন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান। ছোটবেলা থেকেই বাবার রাজনৈতিক কর্মযজ্ঞ তাকে রাজনীতিতে অনুপ্রেরণা যুগিয়েছে। রাজনীতির পাশাপাশি তিনি মানুষের বিপদে-আপদে পাশে থেকে সবসময় নিজের সর্বোচ্চটা বিলিয়ে দিয়েছেন। সমাজের কল্যাণমূলক কাজ থেকে শুরু করে দুস্থ, অসহায়, গরিব ও অসুস্থ মানুষের পাশে দাড়িঁয়ে তিনি সমাজে বিশেষ অবদান রেখেছেন। বিশেষ করে করোনাকালে অসহায় দুস্থ মানুষের ভরসাস্থল ছিলেন তিনি। এমন কর্মতৎপরতা অল্পসময়েই তিনি উপজেলাবাসীর কাছে প্রিয় ব্যক্তিতে পরিণত হয়েছেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, তিনি সাধারণ ভোটারদের ভালোবাসা ও সমর্থন নিয়ে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি বিভিন্ন ইউনিয়ন, হাট-বাজার ও মসজিদ-মন্দিরে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। ভাঙ্গা উপজেলায় চেয়ারম্যান পদে এখন পর্যন্ত যারা প্রতিদদ্বিতা করবেন বলে শোনা যাচ্ছে তার মধ্যে জনপ্রিয়তায় ও প্রচার-প্রচারণায় শীর্ষে রয়েছেন মোখলেছুর রহমান (সুমন)।

ভাঙ্গা উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোখলেছুর রহমান সুমন বলেন, নেতৃত্ব একটি স্বাভাবিক মৌলিক প্রক্রিয়া। এর মাধ্যমে জনগণের ইচ্ছা, অভিলাস, আকাঙ্খা প্রতিফলিত হয়, সমাজের চিত্র পাল্টানো যায়। নেতৃত্বে সততা, দক্ষতা ও সাহসিকতা খুব বেশি প্রয়োজন। তা না হলে টেকসই সমাজ গড়া সম্ভব নয়। ভাঙ্গা উপজেলার আর্থসামাজিক উন্নয়নে কাজ করার লক্ষ্য নিয়েই উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। আমি নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য নিজের অবস্থান থেকে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাব।

তিনি আরো বলেন, আমি জনগনের সাথে যোগাযোগ রক্ষা করে যাচ্ছি, জনগনও আমাকে নিজেদের সন্তান ও ভাইর মতো আপন করে নিয়েছেন। ভোটাররা আমার ডাকে সাড়া দিচ্ছেন। অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন হলে ইনশাআল্লাহ বিজয়ী হবো। আমি যেহেতু আওমীলীগের কর্মী, আমার নেতা কাজী জাফর উল্লাহ ও ফরিদপুর জেলা ও ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগ আমাকে সমর্থন দিয়েছেন তাই অবশ্যই আমি নির্বাচন করব ইনশআল্লাহ।

 

শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved ©

2023 Barta Bazar Online